রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সরকার কৃষি খাতে ভর্তূকি দিচ্ছে -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১১৬ দেখা হয়েছে:

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :১৮ জানুয়ারি-২০২৩,বুধবার।

নেত্রকোনায় রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে চারা রোপন উদ্ধোধন করা হয়েছে। বুধবার সকাল ১১টায় সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাঘড়া গ্রামে সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই কর্মসূচীর আয়োজন করে। চারা রোপন কর্মসূচীর উদ্ধোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা আক্তার। অন্যানোর মধ্যে বক্তব্য দেন- সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আকলিমা খাতুন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাবিনা ইয়াছমিন, চল্লিশা ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহাবুবুল মজিদ, দক্ষিণ বিশিউড়া ইউপি চেয়ারম্যান সেলিম আজাদ, জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুস শহীদ, আদর্শ কৃষক মুখলেছুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেন, বর্তমান সরকার কৃষি যান্ত্রীকীকরণ ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কৃষকরা যাতে আধুনিক যন্ত্রপাতি ও কৃষি উপকরনাদি সহজে পেতে পারে তার জন্য সরকার কৃষি খাতে ভর্তূকি দিচ্ছে।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102