Logo
ব্রেকিং :
সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের  কারনে জেলা  বিএনপি’র  বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ   নগরকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে ব্যাপক ক্ষতি ৪৩তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত নবাবগঞ্জের ৬ জনের বাড়ীতে গিয়ে পুলিশের  শুভেচ্ছা বিনিময়  রাণীশংকৈলে আমগাছের ডালে  কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  সিরাজগঞ্জে  ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে চলাচল করছে ৪০ গ্রামের মানুষ নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসী কে কুপিয়ে হত্যা আহত ২ গ্রেফতার ২ উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে- রাজবাড়ীতে ইসি আলমগীর  নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর দাফন সম্পন্ন রাণীশংকৈলে সংগীতশিল্পি ইতির বাবার ইন্তেকাল সাংস্কৃতিক কর্মিদের গভীর শোক প্রকাশ টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সিংগাইর পৌরসভার বাজেট ঘোষণা

রিপোর্টার / ১৯১ বার
আপডেট সোমবার, ১৯ জুন, ২০২৩

মুহ.মিজানুর রহমান বাদল,মানিকগঞ্জ:১৯ জুলাই-২০২৩,সোমবার।
মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।
সোমবার(১৯ জুন) দুপুর ১২ টায় পৌরসভা কার্যালয়ে মেয়র আবু নাঈম মো. বাশারের সভাপতিত্বে ও প্যানেল মেয়র সমেজ উদ্দিনের পরিচালনায় পৌর সচিব বেগম ইরানি আক্তার ২৯ কোটি ৮ লাখ ১২ হাজার ৩৮১ টাকার বাজেট ঘোষণা করেন। এতে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৪ কোটি ৫৮ লাখ টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ২০ কোটি ২৫ লাখ ৮ হাজার টাকা। ব্যয় ধরা হয়েছে ২১ কোটি ৯৪ লাখ ৯২ হাজার ৩৭০ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ কোটি ৩ লাখ ৬৮ হাজার ৫১ টাকা।
বাজেট আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জের স্থানীয় সরকারের উপ-পরিচালক ( উপ-সচিব) শাহিনা পারভীন বাজেট বাস্তবায়নে পৌর মেয়রকে সহযোগিতার আহবান জানান। বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন, প্রযুক্তির জগতে টিকটক, ফেসবুক ও ইউটিউবে আসক্ত হয়ে তরুণ প্রজন্ম সুস্থ বিনোদন থেকে দুরে সরে যাচ্ছে। তেমনি প্রযুক্তি নির্ভর কিছু অনলাইন সাংবাদিক ছবি তুলে দু’লাইনের ক্যাপশন লিখে ফেসবুকে পোস্ট করে। যা তারা নিজেরাও বুঝে না, অন্যকেও বুঝাতে পারে না। এতে প্রকৃত সাংবাদিকতা প্রশ্নবিদ্ধ হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন ।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোসাঃ আনোয়ারা খাতুন, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম খান, পৌর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আঃ বারেক খান, কাউন্সিলর শামসুল হক ও কামাল হোসেন প্রমুখ।

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com