Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্রীড়া প্রতিযোগিতা

রিপোর্টার / ৩১৮ বার
আপডেট মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::১৭ জানুয়ারি-২০২৩,মঙ্গলবার।

মানিকগঞ্জের দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের ৭৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মানিকগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ।

মঙ্গলবার ( ১৭ জানুয়ারি) সকাল ১০ টার দিকে দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির পায়রা কবুতর উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল একটি কেক কাটেন ও বর্নাঢ্য ব্যালি বেড় হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার ও সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আবিদা সুলতানা এর সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মিজানুর রহমানের আয়োজনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা: জাকির হোসেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নুরুল ইসলাম রাজা, ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা( ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোহসেন উদ্দিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: ইমদাদুর রহমান তালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র শিক্ষক মো: মফিজুল ইসলাম ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com