Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে সবজি ক্ষেতে পোকার আক্রমণে দিশেহারা কৃষক লালমাটি যাচ্ছে ইটভাটায় টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের  কারনে জেলা  বিএনপি’র  বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ   নগরকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে ব্যাপক ক্ষতি ৪৩তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত নবাবগঞ্জের ৬ জনের বাড়ীতে গিয়ে পুলিশের  শুভেচ্ছা বিনিময়  রাণীশংকৈলে আমগাছের ডালে  কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  সিরাজগঞ্জে  ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে চলাচল করছে ৪০ গ্রামের মানুষ নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসী কে কুপিয়ে হত্যা আহত ২ গ্রেফতার ২ উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে- রাজবাড়ীতে ইসি আলমগীর  নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর দাফন সম্পন্ন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ইউক্রেনে হেলিকপ্টার বিধ্বস্ত,স্বরাষ্ট্রমন্ত্রীসহ ১৮ নিহত

রিপোর্টার / ২৯১ বার
আপডেট বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

কালের কাগজ ডেস্ক:  ১৮ জানুয়ারি ২০২৩, 

উক্রেনে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী দেনিস মোনাস্তিরস্কিসহ ১৮ জন নিহত হয়েছেন। আজ বুধবার রাজধানী কিয়েভের পূর্ব উপকণ্ঠে একটি কিন্ডারগার্টেনের পাশে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়।

নিহত ব্যক্তিদের মধ্যে তিন শিশু রয়েছে। আরও ১৫ শিশুকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মোনাস্তিরস্কি ছাড়া আরও আটজন হেলিকপ্টারের আরোহী ছিলেন। হেলিকপ্টারটি ব্রোভারির উপকণ্ঠে বিধ্বস্ত হলে তাঁর ফার্স্ট ডেপুটি ও স্টেট সেক্রেটারি নিহত হন বলে কর্মকর্তারা জানিয়েছেন।

জাতীয় পুলিশপ্রধান ইগর ক্লিমেঙ্কো ফেসবুকে লিখেছেন, হেলিকপ্টারটি ইউক্রেনের রাষ্ট্রীয় জরুরি পরিষেবা বিভাগের মালিকানাধীন।

কিয়েভের আঞ্চলিক সামরিক প্রশাসনের প্রধান ওলেকসি কুবেলা বলেছেন, ব্রোভারির দুঃখজনক ঘটনায় ১৮ জন নিহত ব্যক্তির পাশাপাশি আরও ২৯ জন আহত হয়েছেন।

হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার পর ওই কিন্ডারগার্টেনের পাশে আগুন ধরে যায়। এ সময় শিশু ও কর্মীদের কিন্ডারগার্টেন ভবন থেকে সরিয়ে আনা হয়। আগুন জ্বলতে থাকা একটি ভবনের বাইরে হেলিকপ্টারের ধ্বংসাবশেষ দেখা যায়।

হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার সময়টি অন্ধকার ও কুয়াশাচ্ছন্ন ছিল। প্রাথমিক তথ্য অনুযায়ী, একটি আবাসিক ভবনে আছড়ে পড়ার আগে হেলিকপ্টারটি ওই কিন্ডারগার্টেনে আঘাত হানে।

দুর্ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী মোনাস্তিরস্কি ছাড়া এই মন্ত্রণালয়ের আরও দুজন জ্যেষ্ঠ কর্মকর্তা নিহত হন। তাঁরা হলেন ফার্স্ট ডেপুটি মিনিস্টার ইয়েভহেন ইয়েনিন ও স্টেট সেক্রেটারি ইউরি লুবকোভিচ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com