Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে সবজি ক্ষেতে পোকার আক্রমণে দিশেহারা কৃষক লালমাটি যাচ্ছে ইটভাটায় টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের  কারনে জেলা  বিএনপি’র  বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ   নগরকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে ব্যাপক ক্ষতি ৪৩তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত নবাবগঞ্জের ৬ জনের বাড়ীতে গিয়ে পুলিশের  শুভেচ্ছা বিনিময়  রাণীশংকৈলে আমগাছের ডালে  কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  সিরাজগঞ্জে  ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে চলাচল করছে ৪০ গ্রামের মানুষ নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসী কে কুপিয়ে হত্যা আহত ২ গ্রেফতার ২ উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে- রাজবাড়ীতে ইসি আলমগীর  নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর দাফন সম্পন্ন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে পদ্মার চরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার / ১২৪ বার
আপডেট মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::২৪ জানুয়ারি-২০২৩,মঙ্গলবার।

মানিকগঞ্জের হরিরামপুরে লেছরাগঞ্জ পদ্মার বুকে চরাঞ্চলে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে তিন শতাধিক শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি ২০২৩) দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লেছরাগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলামা আজাদ খান পিপিএম-বার ।

এ সময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান ও মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের বিভিন্ন পর্যায়ের সদস্যগণসহ অন্যান্য অফিসার, ফোর্স উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও বিভিন্ন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন, হরিরামপুরের এই চরাঞ্চল জেলা শহর থেকে অনেকটাই বিচ্ছিন্ন। এ অঞ্চলের মানুষের আর্থিক সচ্ছলতা অনেক কম। নদীভাঙা অসহায় মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হলো। এখানকার মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। ইতোমধ্যে জেলা পুলিশ জেলার বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে। জেলা পুলিশের মানবিক এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়াও পুলিশ সুপার মহোদয় মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামকে ধন্যবাদ জানিয়ে এর সফলতা কামনা করেন। একইসঙ্গে এই শীতার্ত মানুষের শীত নিবারণের জন্য মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের মতো অন্যান্য সামাজিক সংগঠনকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com