Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন

রিপোর্টার / ৯১ বার
আপডেট শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

মিজানুর রহমান,নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধিঃ২৮ জানুয়ারি-২০২৩,শনিবার।
ফরিদপুরের নগরকান্দায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে এ অস্ত্র উদ্ধার করে থানা পুলিশ। সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিলের নেতৃত্বে অভিযানে অংশ নেয় নগরকান্দা থানার ওসি সহ পুলিশের একটি দল। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে সংঘর্ষে ব্যবহৃত ঢাল, সড়কি, বল্লম, রামদা, টেটা, ঝুপি ইত্যাদি।
শনিবার দুপুরে থানা অফিসার ইনচার্জের রুমে সংবাদ সম্মেলন করেন সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) আসাদুজ্জামান শাকিল। সংবাদ সম্মেলনে তিনি জানান, বেশ কিছুদিন যাবত পুরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে পক্ষ বিপক্ষ মাঝে মাঝে  সংঘর্ষে লিপ্ত হতো। এর আগে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে থানা পুলিশের উদ্যোগে আর সংঘর্ষ করবোনা এই শ্লোগান নিয়ে এলাকাবাসি বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র পুলিশের নিকট জমা দিয়েছিলেন। এরপর বেশ কিছুদিন সংঘর্ষ থেকে এড়িয়ে ছিলেন এলাকাবাসি। সম্প্রতি আবার সেই সংঘর্ষ  শুরু করেছেন। তাই পুলিশ অভিযান চালিয়ে এইসব অস্ত্র উদ্ধার করেন।
থানা অফিসার ইনচার্জ মিরাজ হোসেন বলেন, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের নিয়মিত অভিযানে এই সমস্ত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। যাদের বাড়ী থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্ততি চলছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com