Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান 

রিপোর্টার / ১৫৪ বার
আপডেট বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
Exif_JPEG_420

মোঃ জুলহাজুল কবীর নবাবগঞ্জ, দিনাজপুর :০২ ফেরুয়ারি-২০২৩,বৃহস্পতিবার।
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজের  আয়োজনে সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২০২৩ শিক্ষা বর্ষে একাদশ শ্রেণীর নতুন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান।
২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বেলা ১১টায় দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজ চত্ত্বরে আয়োজিত নবীণ বরন ও সম্বর্ধনা অনুষ্ঠানে নব-নির্বাচিত দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ দেলোয়ার হোসেনকে সম্বর্ধনা প্রদানের মধ্যদিয়ে নবীণ বরণ অনুষ্ঠানের সুচনা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন চেয়ারম্যান, জেলা পরিষদ, দিনাজপুর ও সত্ত্বাধিকারী স্বপ্নপুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, মোঃ ফিরোজ সুলতান, সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয় পার্টি নবাবগঞ্জ উপজেলা শাখা।
প্রভাষক ফিরোজ কবির চৌধুরী প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, প্রভাষক আল-আলীমুল রাজী রাজিব। অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষিকা, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, উৎসুক জনতা ও অভিভাবকবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে বলেন, বাংলাদেশের প্রত্যেকটি সেক্টরে নারীরা তাদের সাফল্যের সাক্ষর রাখছে। আমি আশা করি তোমরা তোমাদের মেধা ও যোগ্যতা দিয়ে এগিয়ে যাবে। সময়, নিয়মানুবর্তী, হতাশাকে জয় ও সততা এই চারটি বিষয়কে আকড়ে ধরতে পারলে তোমরা সাফল্যের সর্বোচ্চ চূড়ায় পৌঁছাতে পারববে বলে আমি আশা করি।
পরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com