Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে সরকারি শিশু পরিবার বালিকায় এডভোকেট মামুনুর রশিদের ইফতার বিতরণ

রিপোর্টার / ৯১ বার
আপডেট শনিবার, ১ এপ্রিল, ২০২৩

মুক্তার হাসান,  টাঙ্গাইল প্রতিনিধি :০১ এপ্রিল-২০২৩,শনিবার।

জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) বিকেলে সরকারি শিশু পরিবার বালিকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশিদের সার্বিক ব্যবস্থাপনায় তিন শতাধিক শিশুর মাঝে ইফতার বিতরণ করা হয়।

মানবিক এই যুবলীগ নেতা এতিম শিশুদের কথা চিন্তা করে তার নিজ অর্থায়নে এই উদ্যোগ গ্রহণ করেছেন। পবিত্র মাহে রমজানে যেন এতিম শিশুগুলো একটু ভাল মানের ইফতার করতে পারেন সেজন্যই এই ব্যতিক্রম আয়োজন করেছেন তিনি।
এসময় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি জাফর আলী খান, সাধারণ সম্পাদক সাজিদ খান, টাঙ্গাইল উপজেলা যুবলীগের সভাপতি আবু সায়েম তালুকদার বিপ্লব, সাবেক জাতীয় শুটার ও যুবলীগ নেতা আসলাম খান জনি, শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান খান রুবেল, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক যুবলীগ নেতা মুসা মাসুদ, আওয়ামী সাংস্কৃতিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান কবির, যুবলীগ নেতা বাসুদেব ঘোষসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com