Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নগরকান্দায় স্ত্রী হত্যার দায়ে স্বামী সহ ভাসুর আটক

রিপোর্টার / ১১৯ বার
আপডেট শনিবার, ৩ জুন, ২০২৩

মিজানুর রহমান ,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :০৩ জুলাই-২০২৩,শনিবার।
ফরিদপুরের নগরকান্দা উপজেলার বাস্তপট্টি গ্রাম থেকে গত বৃহস্পতিবার সকালে ঘরের মেঝেতে রহস্যজনক অবস্থায় পড়ে থাকা হাসিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে নগরকান্দা থানা পুলিশ।
এ ঘটনায় নিহতের পিতা মসলেম খলিফা বাদী হয়ে নিহতের স্বামী ও তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগের সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী সালথা উপজেলার দেওয়ালীকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ফরহাদ মোল্লা ও ভাসুর কেরামত মোল্লাকে গ্রেফতার করে।
নগরকান্দা থানার ওসি (তদন্ত) বিকাশ মন্ডল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ নিহতে লাশ উদ্ধার করে মরগে পাঠায়। এরপর নিহতের পিতা বাদী হয়ে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযানে নামে। গতকাল (২ জুন ২০২৩) ভোররাতে পার্শ্ববতী সালথা উপজেলার দেওয়ালিকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ও ভাসুরকে গ্রেফতার করে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com