Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঈশ্বরগঞ্জে ৫০টাকার গাছ ভাঙায় লাখ টাকার গরু পোড়ানোর অভিযোগ

রিপোর্টার / ১৭২ বার
আপডেট মঙ্গলবার, ২ মে, ২০২৩

হাবিবুর রহমান, প্রতিনিধি, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) :০২ মে-২০২৩,মঙ্গলবার।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৫০টাকার রেইনট্রি গাছ ভাঙার কারণে রাতের আধাঁরে গোয়াল ঘরসহ লাখ টাকার গরু পোড়ানোর ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যায় এনিয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে।
জানা যায়, উপজেলা সরিষা ইউনিয়নের মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের(৪৫) বাড়ির পাশে একই গ্রামের লিটন মিয়া ওরফে মাজন ফকিরের এক কÐ জমিতে কয়েক টি ছাড়া গাছ রোপন করে, এরমধ্যে সোমবার বিকেলে একটি রেইনট্রি কাছে ছাড়া সিরাজুলের ভাতিজা ৫বছরের শিশু ঘুড়ি উড়াতে গিয়ে ভেঙে ফেলে। এনিয়ে মাজন ফকির ক্ষিপ্ত হয়ে বিভিন্ন প্রকার হুমকী প্রদান করে। পরে মধ্যরাতে গোয়াল ঘরের চালে পেট্্েরল দিয়ে আগুন দিলে ঘর ও লাখ টাকা মূল্যের একটি ষাঁড় গরু পোড়ে যায় বলে অভিযোগ করেন সিরাজুল ইসলাম।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি এবং সিরাজুলকে আইনগত ব্যবস্থ্যা নিয়ে বলা হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, ঘটনার অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ##

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com