Logo
ব্রেকিং :
সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে যুবদল টাঙ্গাইল পৌরসভায় ১৩৭ বছরেও আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি দুই প্রবেশ মুখে ময়লার ভাগাড় দুর্গন্ধের সাথে শহরে প্রবেশ হুমকিতে জনস্বাস্থ্য ও পরিবেশ রাণীশংকৈলে ৫ দিন পর মানসিক প্রতিবন্ধির অর্ধ গলিত লাশ ভূট্টাক্ষেত থেকে উদ্ধার  নাগরপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা আটক ৬  টাঙ্গাইলে সবজি ক্ষেতে পোকার আক্রমণে দিশেহারা কৃষক লালমাটি যাচ্ছে ইটভাটায় টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের  কারনে জেলা  বিএনপি’র  বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ   নগরকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে ব্যাপক ক্ষতি
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

এনএসআই সদস্য পরিচয়ে প্রতারণাকালে সৈয়দপুরের ২ যুবক কিশোরগঞ্জে গ্রেফতার 

রিপোর্টার / ১০২ বার
আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধি: ১২ জানুয়ারি-২০২৩,বৃহস্পতিবার।
জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য পরিচয় দিয়ে প্রতারণাকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সরকারী খাদ্যগুদামে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভূয়া তদন্তকালে তাদের গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার (১২ জানুয়ারী) বিকেলে একই জেলার কিশোরগঞ্জ উপজেলায় এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় প্রতারকদের ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত একজন হলেন, সৈয়দপুর উপজেলার পৌর এলাকার নতুন বাবুপাড়ার শহীদ ডা. জহুরুর হক সড়কের বাসিন্দা মৃত ইয়াছিন আলীর ছেলে শাহাজাহান আলী (৩৭)। আর অপরজন একই উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলি গ্রামের নলছাপাড়ার কেতাব আলীর ছেলে আতাউর রহমান (৩৫)।
এ বিষয়ে খাদ্যগুদামের কর্মকর্তা হুমায়ূন কবীর বলেন, বেলা পৌনে ৩টার দিকে প্রাইভেটকারে করে ওই ভুয়া দুই এনএসআই সদস্য খাদ্য গুদামে প্রবেশ করেন। তাঁদের মধ্যে শাহজাহান আলী এনএসআইয়ের মাঠ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে তদন্ত শুরু করেন।
তিনি বলেন, এ সময় তাঁরা ১০ হাজার টাকা ঘুষ দিলে তদন্ত করবেন না বলে জানায়। তাদের এমন কথায় ও আচরণে সন্দেহ হলে আমি গোপনে পুলিশকে বিষয়টি অবগত করি। পরে পুলিশ এসে ওই দুইজনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা প্রতারণার কথা স্বীকার করেছেন। পরে খাদ্য গুদামের কর্মকর্তা হুমায়ূন কবির নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং তাঁদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।
উল্লেখ্য, গ্রেফতার শাহজাহান আলী একজন চিহ্নিত প্রতারক। ইতোপূর্বেও এধরণের প্রতারণামুলক কার্যক্রম চালানোকালে গ্রেফতার হয়েছিল। তখন এমন চাঞ্চল্যকর ঘটনায় বেশ তোলপাড় হয়েছিল।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com