Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কালিহাতীতে স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

রিপোর্টার / ৭৬ বার
আপডেট বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
টাঙ্গাইলের কালিহাতীতে জেলা প্রশাসক আন্তঃউপজেলা স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল ইভেণ্ট অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২০ মার্চ) উপজেলা পরিষদের হলরুমে প্রতিযোগিতার ফাইনাল ইভেণ্টে কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়েছে কালিহাতী আরএসপাইলট উচ্চ বিদ্যালয়।
ফাইনাল ইভেণ্টে ‘স্মার্টফোন শিক্ষার্থীদের সৃজনশীলতার পথে যতটা সহায়ক তার চেয়ে বেশি প্রতিবন্ধক’ বিষয়ে কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয় পক্ষে এবং কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় বিপক্ষে অংশগ্রহণ করে যুক্তি-তর্ক উপস্থাপন করে। ফলাফলে কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয় বিজয়ী ও সেরা বিতার্কিক নির্বাচিত হয়েছে বিপক্ষ দলের তানহা তালুকদার।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এমপি। বিতর্ক প্রতিযোগিতায় মডারেটরের দায়িত্ব পালন করেন, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হুসেইন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, এফবিসিসিআইয়ের পরিচালক ও আওয়ামীলীগ নেতা আবু নাসের, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, সাপ্তাহিক গণবিপ্লব পত্রিকার সম্পাদক মোশাররফ হোসেন সিদ্দিকী ঝিন্টু প্রমুখ।
প্রকাশ, গত ৪ মার্চ থেকে শুরু হওয়া স্কুল পর্যায়ে অনুষ্ঠিত জেলা প্রশাসক আন্তঃউপজেলা বিতর্ক প্রতিযোগিতায় উপজেলার ১৮টি বিদ্যালয়ের বিতার্কিক দল পৃথক ৯টি বিষয়ের উপর পক্ষে-বিপক্ষে বক্তব্য উপস্থাপন করে।
প্রতিযোগিতা চলাকালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com