Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গোয়ালন্দ উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা হিরোইন ও ইয়াবা সহ গ্রেফতার, দল থেকে বহিষ্কার 

রিপোর্টার / ৯৩ বার
আপডেট রবিবার, ৭ মে, ২০২৩

আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি :০৭ মে-২০২৩,রবিবার।
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ শাহীনকে ১৬৩ গ্রাম হেরোইন ও ৯৬ পিস ইয়াবাসহ  গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
 শনিবার (৬ মে) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার দৌলতদিয়া বাজার এলাকায় তার ভাড়া বাড়ির শয়ন কক্ষ থেকে তাকে গ্রেফতার করা হয়।
রবিবার (৭ মে) বেলা ১১টার দিকে গোয়ালন্দ ঘাট থানায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান।
এসময় আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি স্বপন কুমার মজুমদার।
গ্রেফতারকৃত আসামি হলো, উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়া এলাকার মৃত আক্কাস শেখ এর ছেলে শেখ শাহীন (৩৪)।
প্রেস রিলিজে পুলিশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৬ মে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার উত্তর দৌলতদিয়া বাজার এলাকাস্থ পান্নু মোল্লার বাড়ীর ভাড়াটিয়া ধৃত আসামীর শয়ন কক্ষের সোফার ফোমের নিচ হতে ১৬৩ গ্রাম হেরোইন ও ৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়। উক্ত আসামী দীর্ঘদিন যাবৎ গোয়ালন্দঘাট থানাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। আসামীর বিরুদ্ধে পূর্বের ১টি অস্ত্র, ৩ টি মাদক মামলাসহ মোট ৪ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে পেশাদার একজন মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত আসামীকে রবিবার আদালতে প্রেরন করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. হিরু মৃধা বলেন, একটি দলে অনেক সদস্যই থাকে, একজন অন্যায় করলে তার দ্বায়ভার দল নিতে পারেনা। আমরা শোনা মাত্রাই জেলার নেতৃবৃন্দের সাথে কথা বলেছি, জেলা কমিটির পরামর্শে শেখ শাহীনকে সেচ্ছাসেবক লীগ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com