Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

চৌহালীতে যমুনায় শিশুর মরদেহ উদ্ধার 

রিপোর্টার / ৮৭ বার
আপডেট সোমবার, ১৩ মার্চ, ২০২৩

মাহমুদুল ৈহাসান,  চৌহালী প্রতিনিধি:১৩ মার্চ-২০২৩,সোমবার।

সিরাজগঞ্জের চৌহালীতে যমুনার চর থেকে এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ মার্চ) সকালে উপজেলার জোতপাড়ার চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত তানজিদ সরকার (৯) গাজীপুরের কুনিয়াগাছা গ্রামের লতিফ সরকারের ছেলে। গাজীপুরে বাসা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে বাড়ির মালিকের ছেলেকে হত্যা করে পুতে রাখা হয়।

এ ঘটনায় টাঙ্গাইলের নাগরপুরের তেবাড়িয়া পুর্বপাড়া গ্রামের মাখন মিয়ার ছেলে ঘাতক সোহাগ হোসেন (২০), তার স্ত্রী সুমাইয়া, মা চায়না খাতুন, বাবা মাখন মিয়া ও খালা জুলেখা খাতুনকে আটক করেছে পুলিশ।

চৌহালী থানা অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ জানান, গাজীপুরে লতিফ সরকারের বাড়িতে ঘাতক সোহাগের মা ও বোন ভাড়া থাকতো। ভাড়া দেয়া নিয়ে বাড়ির মালিকের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এ নিয়ে দ্বন্দ্বের জের ধরে কৌশলে গত শুক্রবার সকালে বাড়ির মালিকের ছেলে তানজিদকে নিয়ে বের হয় সোহাগ।

এরপর পরিবারের লোকজন তাকে না পেয়ে থানায় অভিযোগ করলে চৌহালী থানা পুলিশ সোহাগকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রোববার সকালে চৌহালীর জোতপাড়া চর থেকে পুঁতে রাখা শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com