Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

জলদস্যুদের কবলে জাহাজ এমভি আব্দুল্লাহ্ ইঞ্জিনিয়ার রোকন উদ্দিনের বাড়িতে চলছে আহাজারী

রিপোর্টার / ৮৭ বার
আপডেট বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা ঃ

ভারত মহাসাগরে জলদস্যুর কবলে পড়া বাংলাদেশের পতাকাবাহী জাহাজ এমভি আব্দুল্লাহ’র থার্ড ইঞ্জিনিয়ার রোকন উদ্দিনের গ্রামের বাড়িতে ছেলেকে ফিরে পাবার জন্য চলছে আহাজারী।
স্থানীয় এলাকাবাসী জানায়, নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের বাঘরুয়া গ্রামের মিরাজ আলী ও লুৎফুন্নাহার দম্পত্তির চার সন্তানের মধ্যে মেরিন ইঞ্জিনিয়ার রোকন উদ্দিন তৃতীয় সন্তান। লেখাপড়া শেষ করে ইঞ্জিনিয়ার রোকন উদ্দিন বাংলাদেশের পতাকাবাহী জাহাজ এমভি আব্দুল্লাহ’র থার্ড ইঞ্জিনিয়ার হিসেবে যোগদান করেন। গত কয়েকদিন আগে আফ্রিকার দেশ মোজাম্বিক থেকে কয়লা বোঝাই করে এমভি আব্দুল্লাহ জাহাজটি ২৩ জন ক্রু নিয়ে দুবাইয়ের দিকে যাচ্ছিল। জাহাজটি ভারত মহাসাগরে পৌঁছলে সোমালিয়া জলদস্যুর ছিনতাইয়ের কবলে পড়ে। এতে জাহাজের ২৩ জন ক্রু’র মধ্যে থার্ড ইঞ্চিনিয়ার রোকন উদ্দিন আটকা পড়ে। দেশের বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব খবর ছড়িয়ে পড়লে ইঞ্চিনিয়ার রোকন উদ্দিনের গ্রামের বাড়িতে এক ধরণের শোকাবহ পরিবেশ বিরাজ করছে। ছেলের চিন্তায় বার বার মুর্চা যাচ্ছেন তার মা লুৎফুন্নাহার, পরিবারের অন্যান্য সদস্যরা।
লুৎফুন্নাহার বলেন, সর্বশেষ সোমবার ভোর রাতে কথা হয়, ছেলে রোকন উদ্দিনের সাথে। গ্রামের ছেলের এমন খবরে হতবাক এলাকাবাসীও। পিতা-মাতাসহ পরিবারের সদস্যগণ সরকারের কাছে অবিলম্বে রোকন উদ্দিনকে সুস্থ স্বাভাবিক অবস্থায় দেশে ফিরিয়ে আনতে যা যা করনীয় তার ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবী জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com