Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে বিদ্যালয়ের কমিটি গঠনে পুনঃতফসিলের দাবি

রিপোর্টার / ১৬৩ বার
আপডেট বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার :০১ ফেরুয়ারি-২০২৪,বৃহস্টাতিবার।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পটল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের কমিটি গঠনে পুনঃতফসিলের দাবি জানিয়ে জেলা প্রশাসকের কাছে লিখিত আবেদন করেছে বিদ্যালয়ের অভিভাবক ও শুভাকাঙ্খীরা।
বৃহস্পতিবার(১ ফেব্রæয়ারি) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের মাধ্যমে ওই আবেদন করা হয়। স্থানীয় অভিভাবক ও শুভাকাঙ্খীদের সাত দফা অভিযোগে প্রকাশ, পটল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ সাহা তার অনুসারী কয়েকজন অভিভাবককে সাথে নিয়ে ভোটার তালিকা প্রকাশ করেন। মাউশি’র বিধি মোতাবেক যোগ্যতা না থাকলেও মো. শহিদুল ও মো. রফিক নামে দুইজনকে দাতা সদস্য নির্বাচন করা হয়েছে। প্রধান শিক্ষক বিদ্যালয় থেকে অনৈতিক সুবিধা নিতে ইচ্ছামতো কমিটি গঠনের লক্ষে আগামি রোববার(৪ ফেব্রæয়ারি) ভোটের তারিখ উল্লেখ করে নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। অভিভাবক মোতাহের প্রামাণিক, মো. হাফিজুল, সোনা মিয়া ও আজিম উদ্দিন সাক্ষরিত এ ধরনের সাত দফা অভিযোগে বিদ্যালয়ের কমিটি গঠনে পুনঃতফসিল ঘোষণা করে স্বচ্ছ প্রক্রিয়ায় নির্বাচন অনুষ্ঠানে দাবি জানানো হয়েছে। তা না হলে বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা চরম ক্ষতির সম্মুখিন হবে বলে আবেদনে উল্লেখ করা হয়।

অভিযোগকারী মোতাহের প্রামাণিক জানান, প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ সাহা নিজের ইচ্ছামতো বিদ্যালয় পরিচালনা করতে কাউকে না জানিয়ে গোপনে নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। তারা দ্রæত পুনঃতফসিল ঘোষণা করে স্বচ্ছতাপূর্ণ একটি নির্বাচন চান।

এ বিষয়ে কালিহাতী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোস্তফা কবির জানান, পটল উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন নিয়ে কিছুটা ঝামেলা হয়েছে। এ বিষয়ে তারা অভিযোগও পেয়েছেন। দ্রæত তদন্ত করে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com