Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঢাকা-আরিচা মহাসড়কে প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে দুই বন্ধু নিহত

রিপোর্টার / ১৪৫ বার
আপডেট বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:১১ জানুয়ারি-২০২৩,বুধবার।

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয়  উপজেলার ফলসাটিয়া   এলকায় প্রাইভেটকার- মোটরসাইকেলের  সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চালক ও আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে শিবালয় উপজেলার ফলসাটুরিয়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এই বিষয়টি নিশ্চিত করেছেন বরংগাইল হাইওয়ে থানার ওসি মো. জাকির হোসেন।

নিহতরা হলেন, ঘিওর উপজেলা পাটাইকোনা গ্রামের মৃত আব্দুল আওয়ালের ছেলে মো. বাদশা মিয়া(৩৬) ও সিংগাইর উপজেলার বাস্তা গ্রামের মোনছের আলীর ছেলে মোখসেদ আলী(৪০) এরা দু’জন বন্ধু ছিলেন। নিহত বাদশা মিয়া এক সন্তানের জনক। তিনি বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন করপোরেশনে (বিআইডব্লিউটিসি) কর্মরত ফেরি শাপলা শালুকের ২য় মাস্টার ছিলেন।

বরংগাইল হাইওয়ে থানার ওসি মো.জাকির হোসেন বলেন, বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের ফলসাটিয়া বাসষ্ট্যান্ড এলাকায় পাটুরিয়া গামী প্রাইভেটকারের সাথে মানিকগঞ্জ শহর গামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বাদশা মিয়া মারা যান। পরে মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর মোটরসাইকেল চালক মোখছেদ আলী মারা যান। তিনি আরও জানান, মৃত দেহ দুইটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com