Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময়

রিপোর্টার / ৭৫ বার
আপডেট রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :১৩ এপ্রিল-২০২৪,শনিবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে মানিকগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিসিবির পরিচালক আলহাজ¦ এ.এম নাঈমুর রহমান দূর্জয় ঈদ পরবর্তিতে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন । আওয়ামীলীগ থেকে   মনোনয়ন বঞ্চিত  মানিকগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিসিবির পরিচালক আলহাজ¦ এ.এম নাঈমুর রহমান দূর্জয়  দীর্ঘ  ৬ মাস পর  দৌলতপুর  উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে  আসায় নেতাকর্মীদের মাঝে   প্রাণচাঞ্চল্য  ফিরে এসেছে । মানিকগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিসিবির পরিচালক আলহাজ¦ এ.এম নাঈমুর রহমান দূর্জয়  বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেননি  আমি তার প্রতিশ্রদ্ধা রেখে  সতন্ত্র নির্বাচন করিনি। আমাকে অনেক নেতাকর্মী নির্বাচন করতে বলেছিলেন । আমি নির্বাচনের আগে  বিভিন্ন সমাবেশে বলেছি আমি মনোনয়ন  না পেলেও সমস্যা নেই । কিন্তু শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী  বানাতে হবে । শেখ হাসিনা প্রধানমন্ত্রী  না হলে কারো  অস্তিত্ব থাকবে না । এখন শেখ হাসিনা প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সরকার ক্ষমতায় সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে । আমি অতিতের  ন্যায় আপনাদের পাশে থাকবো।

আজ ১৩ এপ্রিল শনিবার বিকালে দৌলতপুর বাজারে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে অনষ্ঠিত হয় ।

উক্ত শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম আজিজুল হক এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহমেদ, জেলা আওয়ামীলীগের সদস্য নুরুর রহমান দূর্বার, উপজেলা সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্যা, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা, যুগ্ম সাধারন সম্পাদক শওকত আলী খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য প্রভাষক শফিকুল ইসলাম শফিক, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাজিদুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক দিলীপ ফৌজদার,  বাচামরা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার,  সাবেক চেয়ারম্যান ও চকমিরপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি মহিদুর রহমান মুক্তা, প্রচার সম্পাদক বদিয়ার রহমান বাদল, উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,দপ্তর সম্পাদক মানিক দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন, উপজেলা ছাক্রলীগের আহবায়ক মো: আতোয়ার রহমান সহ ইউপি নেতাকর্মী ।

বক্তারা বলেন, দীর্ঘদিন পর আমরা অভিবাবক পেয়েছি । আপনি সংসদ সদস্য খাকা অবস্থায যে ভাবে আমাদের আগলে রেথেছেন ঠিক সেই ভাবে আপনি আমাদের এখনোও আগলে রাখবেন । দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সহযোগি সংগঠনকে শক্তিশালি করতে আপনার মতো একজন অভিবাবক প্রয়োজন । আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় অথচ আমরা এখন বিএনপি চেয়েও খারাপ অবস্থা  আছি । এখন দৌলতপুরের আওয়ামীলীগের নেতাকর্মীদের অবস্থা নিজ দেশে পর প্রবাস ।তাই আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগেরনেতাকর্মীদের পাশে থাকার জন্য সাবেক সংসদ সদস্য ও বিসিবির পরিচালক আলহাজ¦ এ.এম নাঈমুর রহমান দূর্জয়ের প্রতি নেতাকর্মীরা আহবান জানান ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com