Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নগরকান্দায় স্ত্রী হত্যার দায়ে স্বামী সহ ভাসুর আটক

রিপোর্টার / ১১৬ বার
আপডেট শনিবার, ৩ জুন, ২০২৩

মিজানুর রহমান ,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :০৩ জুলাই-২০২৩,শনিবার।
ফরিদপুরের নগরকান্দা উপজেলার বাস্তপট্টি গ্রাম থেকে গত বৃহস্পতিবার সকালে ঘরের মেঝেতে রহস্যজনক অবস্থায় পড়ে থাকা হাসিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে নগরকান্দা থানা পুলিশ।
এ ঘটনায় নিহতের পিতা মসলেম খলিফা বাদী হয়ে নিহতের স্বামী ও তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগের সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী সালথা উপজেলার দেওয়ালীকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ফরহাদ মোল্লা ও ভাসুর কেরামত মোল্লাকে গ্রেফতার করে।
নগরকান্দা থানার ওসি (তদন্ত) বিকাশ মন্ডল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ নিহতে লাশ উদ্ধার করে মরগে পাঠায়। এরপর নিহতের পিতা বাদী হয়ে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযানে নামে। গতকাল (২ জুন ২০২৩) ভোররাতে পার্শ্ববতী সালথা উপজেলার দেওয়ালিকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ও ভাসুরকে গ্রেফতার করে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com