Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন

রিপোর্টার / ৩৭ বার
আপডেট রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

মিজানুর রহমান ,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ১৪ এপ্রিল-২০২৪,রবিবার।
আনন্দের পরশ বৈশাখের আগমনে ” শুভ নববর্ষ”। তাই তো সারাদেশের ন্যায় ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে উৎযাপিত হয়েছে – পহেলা বৈশাখ ১৪৩১।
রবিবার (১৪এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয় মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হয় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ এর ডামা ঢোল। এরপর সরকারি মহেন্দ্র নারায়ন একাডেমী মাঠ প্রাঙ্গনে একটি সুসজ্জিত ডিসপ্লে প্রদর্শন করে পরিষদের চত্বরে এসে শেষ হয়।বৈশাখের দিন সকালে আগত অতিথিদের মাঝে পান্তা ভাতে কাচা লংকা আর ভাজা  ইলিশ মাছ দিয়ে অতিথি আপ্যায়ন করা হয়েছে।
নগরকান্দা  উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির এর  পরিচালনায় বৈশাখী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার,সহকারী কমিশনার ভুমি সোনিয়া হোসেন জিসান,নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান,  মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক মোঃ  বেলায়েত হোসেন মিয়া,ইউপি চেয়ারম্যানগন  সহ সরকারি- বেসরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা  কাফী বিন কবির বলেন-পহেলা বৈশাখ আমাদের প্রাণের উৎসব।  বাঙালি সংস্কৃতির এ মিলন মেলার আয়োজনে অপশক্তিকে দেশীয় সংস্কৃতি দিয়েই রুখতে হবে।পরিশেষে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com