Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলে মুজিব বর্ষের ঘর পরিদর্শন করলেন —উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম

রিপোর্টার / ৭০ বার
আপডেট বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩

শরিফুল ইসলাম ,নড়াইল:১৯ জানুয়ারি-২০২৩,বৃহস্পতিবার
নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নে নির্মাণাধীন মুজিব বর্ষের ঘর পরিদর্শন করেন নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম। এসময় উপস্থিত ছিলেন নড়াইল সদর ভুমি কর্মকর্তা ( এ্যাসি ল্যান্ড) সেলিম আহমেদ। ১৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে পরিদর্শন শেষে, ঘর নির্মানের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং দ্রæত ঘরের নির্মাণ কাজ শেষ করার আহবান জানান।

সুত্রে জানা গেছে , মুজিব বর্ষে শাহাবাদ ইউনিয়নে ১০ টি ঘর নির্মাণের কাজ চলছে ২.২ শতক জমির উপর নির্মিত এই ঘর যার ব্যয় হবে ২ লাখ ৮৯ হাজার ৫ শত টাকা।
ঘরের ঠিকাদার মিজানুর রহমান বলেন, আবাসন প্রকল্পের যে ঘর গুলো বিগত সময়ে করেছি এবং এই শাহাবাদে করছি প্রতিটি ঘর সরকারী নিয়ম অনুযায়ী করেছি। উপকার ভোগী পরিবার গুলো যেন তার ঘরগুলোতে শান্তিতে বসবাস করতে পারে।

নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম বলেন, সরেজমিনে গিয়ে ঘর গুলো দেখে খুবই ভাল লাগছে এবং মানসম্মত হয়েছে ।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com