Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রিপোর্টার / ২৩ বার
আপডেট মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক-মোটরসাইকেল দুর্ঘটনায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মো. হাবিবুর রহমান (৩৫) নামের এক ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মামুদনগর ইউনিয়নের নতুন বাজার সংলগ্ন সেতুর উপর এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল হঠাৎ চলন্ত ট্রাককে ওভারটেকিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে গিয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়। দুর্ঘটনায় নিহত মো. হাবিবুর রহমান উপজেলার মামুদনগর ইউনিয়নের ভাতশালা গ্রামের বাসিন্দা আব্দুল মজিদের পুত্র। তিনি মামুদনগর বাজারের একজন ডেকোরেটর ব্যবসায়ী।
এই বিষয়ে মামুদনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জজ কামাল মুঠোফোনে জানায়, আমি দুর্ঘটনার সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। একজন ডেকোরেটর ব্যবসায়ী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। পরবর্তীতে থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।
নাগরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদ হাসান সরকার বলেন, দুর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের প্রাথমিক পরিচয় পাওয়া গেছে। ট্রাক চালক পালিয়ে যাওয়ায় ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com