Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ধোধন

রিপোর্টার / ১৪৭ বার
আপডেট বুধবার, ৩ মে, ২০২৩

চন্দন চক্রবর্তী  স্টাফ রিপোর্টার, নেত্রকোনা ;০৩ মে-২০২৩,বুধবার।

নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ও নান্দনিক করার প্রয়াসে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ধোধন করা হয়েছে।
জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্ধোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক বিপিন চন্দ্র বিশ^াস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন খন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল্লাহ আল মনসুর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আশিক নূর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অনিমেষ সোম, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা আক্তার, সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আকলিমা আক্তার প্রমুখ।
বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ধোধনকালে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, জাতির পিতার জীবনাদর্শ কর্মজীবন ও তার পরিবারের সদস্যদের আলোকচিত্র, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ, ৫২’র ভাষা আন্দোলন ও এর পরবর্তী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় রাজনৈতিক জীবনচিত্র এবং বাংলাদেশ রাষ্ট্র গঠনের প্রেক্ষাপট বঙ্গবন্ধু কর্ণারে স্থান পেয়েছে। আগামী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করার লক্ষ্যে ও স্বাধীনতার জন্যে বঙ্গবন্ধুর অসামান্য আত্মদানকে সর্বসাধারনের জন্য উন্মুক্ত করতে এ কর্ণার অনবদ্য ভুমিকা রাখবে।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com