Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহ শিবলী সাদিক

রিপোর্টার / ৯৯ বার
আপডেট বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :১৯ জানুয়ারি-২০২৩,বৃহস্পতিবার।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ শিবলী সাদিক বৃহস্পতিবার যোগদান করেছেন। পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ নবাগত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ শিবলী সাদিককে ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন।
এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. হারুন অর রশিদসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
জানা গেছে, ময়মনসিংহ জেলার কৃতিসন্তান শাহ শিবলী সাদিক জাতীয় বিশ^বিদ্যালয় থেকে ইংরেজী সাহিত্যে ¯œাতক ও ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) নেত্রকোনায় যোগদানের পূর্বে সহকারি পুলিশ সুপার হিসেবে র্যাব পুলিশ স্টাফ কলেজ ও দূর্গাপুর সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার ডিএমপি এবং জামালপুর সদর সার্কেলে দায়িত্ব পালনকালে আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সফলতার স্বাক্ষর রেখেছেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com