Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা বান্ধব, নদী ভাঙ্গন রোধে কাজ করছে — -দূর্জয়

রিপোর্টার / ১৬৬ বার
আপডেট বুধবার, ৮ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:::০৮ মার্চ-২০২৩,।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা বান্ধব । ইতিমধ্যে প্রধানমন্ত্রী ঘোষনা দিয়েছেন স্মার্ট বাংলাদেশ গড়বে । এই প্রজন্মের ছাত্র/ছাত্রীদের স্মার্ট হতে হবে, শিক্ষিত হতে হবে, সব ক্ষেত্রে স্মার্ট হতে । আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আশার পর শিক্ষার মান ব্যাপক উন্নয়ন হয়েছে । শিক্ষা ছাড়া কোন জাতি উন্নয়ন করতে পারে না । সকল ছাত্র/ছাত্রীদের লেখা পড়া করতে হবে,লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। মাদককে না বলতে হবে ,মাদক থেকে দুরে থাকতে হবে।
বৃহস্পতিবার (০৬ মার্চ ) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরকাটারী বোডঘর বাজার বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ ডাক্তার এম.এ রশিদ উচ্চ বিদ্যালয়ের শুভ উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।
তিনি আরো বলেছেন ,মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে পানি সম্পদ মন্ত্রানালয়কে চিঠি দিয়েছে নদী ভাঙ্গন থেকে রক্ষা করতে দৌলতপুর-শিবালয়-হরিরমিপুর উপজেলায় চরাঞ্চলের দুই হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে পানি সম্পদ মন্ত্রানালয়কে চিঠি দিয়েছে কাজ দ্রæত বাস্তবায়নের জন্য করার জন্য । এছাড়া দৌলতপুর-ঘিওর ধলেশ^রী নদীতে ভাঙ্গন রোধে ২ শত ২৫ কোটি টাকা টেন্ডার হয়েছে। আগামী বর্ষার আগে কাজ শুরু হবে।
তিনি আরো বলেছেন,জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশে উন্নয়ন হয় । নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হবে ,শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের মানুষ ভাল থাকবে। বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে দেশে উন্নয়ন করেনি। এতিমদের টাকা লুটপাট,দুনীর্তি,চাঁদাবাজি, ত্রাসের রাজত্ব ছিল । বিএনপি সরকারের সময় বিদ্যুতের খাম্বা (খুটি) ছিল, বিদ্যুত ছিল না তারও ছিল না । আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আশার পর চরাঞ্চলে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে ঘরে ঘরে বিদ্যুত দেয়া হয়েছে।
তিনি আরো বলেছেন, তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। নৌকায় ভোট দিলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে দেশে উন্নয়ন হবে। নেতাকর্মী উদ্দ্যেশে বলেন, আ্ওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা ভোটার ও জনগনের কাছে তুলে ধরতে হবে । স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত জোট যেনো মাথা চারা দিয়ে না উঠতে পারে তার জন্য রাজপথে থাকতে নেতাকর্মীদের নির্দেশ দেন ।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘিওর-দৌলতপুর-শিবালয় রাস্তাাঘাট,ব্রীজ কালভার্ট,স্কুল-কলেজের ভবন,যুব প্রশিক্ষণ কমপ্লেক্র,পাটুরিয়ায় আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়াম, অর্থনৈতিক অঞ্চল,শেখ রাসেল মিনি স্টেডিয়াম,ফায়ার সার্ভিস স্টেশন,ঘরে ঘরে বিদ্যুত ,নদী ভাঙ্গন রোধ সহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু ও দোয়া চাইলেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।
প্রতিষ্ঠাতা সদস্য ও বেলায়েত হোসেন কলেজের অধ্যক্ষ মো: ইকবাল হোসেন এর সভাপতিত্বে এছাড়া বক্তব্য রাখেন, মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব মো: আশরাফুল আলম,যুব ও ক্রীড়া মন্ত্রানালয়ের যুগ্ম সচিব সামছুল আলম,ফ্লোরিডা এস্ট্রেটের গর্ভমেন্ট চিফ ইঞ্জিনিয়ার মাকসুদ এম নাসির, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের প্রফেসর ওসমান গনি, দৌলতপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) মো: জাকারিয়া হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা  ইমদাদুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার, চরকাটারী ইউনিয়ন চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল, আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী হিপু,সাধারন সম্পাদক সোহেল রানা ভুট্টো,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির প্রমূখ।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com