Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে কসমেটিকস প্রতিষ্ঠানের শোরুম উদ্বোধন অনুষ্ঠানে পরীমনি

রিপোর্টার / ২২৩ বার
আপডেট সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: :১২ ফেরুয়ারি-২০২৪,সোমবার।

মানিকগঞ্জ জেলা শহরের খন্দকার নুরুল হোসেন ‘ল’ কলেজ মাঠে একটি কসমেটিকস প্রতিষ্ঠানের শোরুম উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্যকালে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি দর্শকদের উদ্দেশে বলেন, দুই দিন পরেই বিশ্ব ভালোবাসা দিবস। প্রত্যেক ভালোবাসা দিবসে আমার নতুন নতুন কাজ থাকে। এই ভালোবাসা দিবসেও নতুন একটি চমক রয়েছে দর্শকদের জন্য। আর সেটা হলো ‘বুকিং’। আগামী ১৪ ফেব্রুয়ারিতে দর্শকদের বুকিং দেখার জন্য অনুরোধ করেন অভিনেত্রী পরীমনি।

আজ (১২ ফেরুয়ারি) সোমবার বিকাল   সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ জেলা শহরের খন্দকার নুরুল হোসেন ‘ল’ কলেজ মাঠে একটি কসমেটিকস প্রতিষ্ঠানের শোরুম উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন পরীমনি।

পরীমনি বলেন, একটি প্রতিষ্ঠানের শোরুম উদ্বোধনের জন্য আমি মানিকগঞ্জে আসছি। অনেক আগে একটি ছবির শুটিংয়ের কাজে মানিকগঞ্জে এসেছিলাম। এ অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের দেখে আমি সত্যি মুগ্ধ এবং তারা আমাকে এত ভালোবাসেন। আর আমিও মানিকগঞ্জকে ভালোবাসি।

এ সময় উপস্থিত দর্শকরা পরীমনির কাছে একটি গান শোনার আবদার করলে পরীমনি বক্তব্য শেষে ‘আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী’ গানের দুটি লাইন নিজ কণ্ঠে দর্শকদের শোনান।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com