Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রংপুরের গণ অবস্থান কর্মসূচীতে সৈয়দপুর বিএনপি’র ৪ শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণ 

রিপোর্টার / ৬৩ বার
আপডেট বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:১১ জানুয়ারি-২০২৩,বুধবার।
গণতন্ত্র পূনরুদ্ধারে ঘোষিত ১০ দফা আদায় ও সকল রাজবন্দী নেতাদের মুক্তির দাবীতে আন্দোলন কর্মসূচীর ধারাবাহিকতায় গণ অবস্থান কর্মসূচী পালন করে বিএনপি। বুধবার (১১ জানুয়ারী) সকাল ১১ টায় রংপুর বিভাগীয় গণ অবস্থানে নীলফামারীর সৈয়দপুর বিএনপি’র ৪ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেছে। সকাল সাড়ে ১০ টায় ৭ টি বাসযোগে তারা রংপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।
এই গাড়িবহরে সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখাসহ উপজেলা, পৌর বিএনপি এবং জেলা যুবদল, ছাত্রদল, কৃষকদল, স্বেচ্ছাসেবকদল, মহিলাদলের নেতাকর্মীরা সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে রওয়ানা করেন। এছাড়াও পথে কামারপুকুর, খিয়ারজুম্মা থেকে অনেকে যোগ দেন। কর্মসূচী সফল করতে বিভাগের ৮ জেলা থেকে প্রায় ৫০ হাজার মানুষ সমবেত হবে বলে জানিয়েছে নেতৃবৃন্দ।
সদ্য দায়িত্ব প্রাপ্ত পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক শেখ বাবলু জানান, সকাল ১১ টায় রংপুর শহরের শাপলাচত্বর থেকে দুইপাশের সড়কে এই গণ অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হবে। এতে জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের নেতৃত্বে আমরা যোগদান করবো। সেজন্য প্রচণ্ড কুয়াশা আর শৈত্য প্রবাহ উপেক্ষা করে নেতাকর্মীরা সকাল ৮ টা থেকেই মাঠে এসে সমবেত হয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com