Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু সিরাজগঞ্জে অজ্ঞাত  ট্রাক চাপায় অটোভ্যান চালকের মৃত্যু নেত্রকোনায় মল প্লাজ শোধনাগার সংস্কার কাজের উদ্ধোধন সিরাজগঞ্জে পরিকল্পনার অভাবে  পানি উন্নয়ন বোর্ডের ৩০কোটি টাকার প্রকল্প কাজে আসছে না টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত বিএফডিসিতে গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ভবন থেকে পা ফসকে নিচে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলের তারুটিয়ায় ৭ম শ্রেণীর স্কুল ছাত্রী লিমা অপহরণের ৬দিন পার হলেও উদ্ধার করতে পারেনি পুলিশ

রিপোর্টার / ১৫৫ বার
আপডেট বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি :২৫ মে-২০২৩,বৃহস্পতিবার।

টাঙ্গাইল সদর উপজেলার করোটিয়া ইউনিয়নের বিসিক তারুটিয়া গ্রামে ৭ম শ্রেনীর স্কুলছাত্রী লিমা (১৩) কে অপহরণের অভিযোগ উঠেছে ঐ গ্রামেরই রাশেদ আলীরপুত্র আজম (৩০) মিয়ার বিরুদ্ধে। লিমা তারুটিয়া গ্রামের লিটন মিয়ার কন্যা। এঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযোগসুত্রে জানা যায়, গত সোমবার (১৫মে) লিমা তার নিজ বাড়ী হতে তারুটিয়া উদ্যয়ন উচ্চ বিদ্যালয় যাওয়ার পথে অপহরণ হয়। অনেক খোজাখোজির পর মেয়েকে কোথাও খুজে না পেয়ে ঐদিন রাতেই টাঙ্গাইল সদর থানায় আজমকে প্রধান আসামী করে একটি অভিযোগ দায়ের করেন মেয়ের মা’ রাশেদা বেগম। রাশেদা বেগম বলেন, আমি মেয়েকে স্কুলে যাওয়ার পথে কিছুদুর এগিয়ে দিয়ে আসি পরে এলাকাবাসির কাছে জানতে পারি পথিমধ্যে আমার মেয়ে পাকা রাস্তায় উঠলে পরপর দুটি সিএনজি আমার মেয়ের গতিরোধ করে মুখ চেপে ধরে গাড়িতে তুলে নিয়ে যায়। আমার মেয়ে তাদের হাত থেকে ছোটার জন্য অনেক চেষ্টা করেছে কিন্ত পারে নাই। আজম কিছুদিন যাবত ০১৬২০-৬২৫৫৫২ এই নম্বর থেকে আমার বাবহৃত এই ০১৭৭৮-২২২৪১ নম্বরে ফোন করে আমার মেয়েকে চাইতো। আমার মেয়ের কাছে ফোন না দেয়ায় আমাকে হুমকি দিতো আর অকথ্য ভাষায় গালিগালাজ করতো আর বলতো তোর মেয়েকে কয়দিন পাহাড়া দিয়ে রাখবি। আমার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিতো আজম। ও এও বলেছে সুযোগ পেলে একদিন ঠিকি তোর মেয়েকে তুলে নিয়ে যাব। আমার বিশ^াস আজমই তার বন্ধুদের সহযোগীতায় আমার মেয়েকে তুলে নিয়ে গেছে। এ বিষয়ে আজমের ব্যবহৃত ফোন নম্বরে ফোন করে জানতে চাইলে তিনি বলেন, আমি এঘটনার সাথে জরিত নই, আমি বিষয়টি জানি না। কে বা কারা আমার ফোন ব্যবহার করে ফোন করে তাদের থ্রেড দিছে। তাছাড়া বর্তমানে আমি এলাকাতেই বসবাস করছি।
এ ব্যপারে টাঙ্গাইল সদর থানার এসআই মোঃ আবুল বাসার বলেন, আসামীর মোবাইল নম্বর ট্রাকিংয়ে দেওয়া হয়েছে বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে, শুক্রবার ও শনিবার অফিস বন্ধ থাকায় সিডিআর হাতে পাইনি। সিডিআর হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম মিয়া পিপিএম জানান, আমি বিষয়টি অবগত নই, খোজ নিয়ে দেখছি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com